সারা দেশে বিক্ষোভ করেছে ছাত্রদল

সারা দেশে বিক্ষোভ করেছে ছাত্রদল

ঢাকা, ২৫ মার্চ (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে প্রহসনের রায়ের প্রতিবাদে দেশের সকল জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি রাজধানীর বায়তুল মোকাররম থেকে শুরু হয়ে পল্টন মোড়ে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে মিছিলে সহ-সভাপতি এজমল হোসেন পাইলট, আলমগীর হাসান সোহান, মামুন বিল্লাহ, নাজমুল হাসান, ইখতিয়ার রহমান কবির, আবু আতিক আল হাসান মিন্টু, জয়দেব কুমার জয়, যুগ্ম সম্পাদক মফিজুর রহমান আশিক, মিয়া মো. রাসেল, নূরুল হুদা বাবু, মিজানুর রহমান সোহাগ, আবুল হাসান, কাজী মোখতার হোসেন, মুসফিকুর রহমান লেলিন, শওকত আরা উর্মি, শাহিনুর নার্গিস, বিএম নাজিম মাহমুদ, ঢাকা বিশ্ববিদ্যালয় সাধারণ সম্পাদক আবুল বাশার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক আশিকুর রহমান বিপ্লব, মহানগর পূর্ব ছাত্রদল সভাপতি খন্দকার এনামুল হক এনাম, সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন মানিক, ঢাকা মহানগর দক্ষিনের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদুল ইসলাম নাহিদ, সাধারন সম্পাদক এমএ গাফ্ফার, মহানগর পশ্চিম সাধারণ সম্পাদক শাফায়াত রাব্বি আরাফাত, মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি শাখাওয়াত, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক আবদুর রহীম সৈকত, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারন সম্পাদক মাহতাব উদ্দিন জিমিসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর ছাত্রদলের নেতারা অংশ নেন।

এছাড়াও গাজীপুর মহানগর, কুমিল্লা উত্তর, কুড়িগ্রাম, ময়মনসিংহ, রাজশাহী জেলা ও মহানগর, খুলনা জেলা ও মহানগর, বরিশাল জেলা ও মহানগর, রংপুর মহানগর, হবিগঞ্জ, ময়মনসিংহ জেলা ও মহানগর, ময়মনসিং উত্তর, নেত্রকোনা, যশোর, জামালপুর, চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ, কিশোরগঞ্জ, পিরোজপুর, সিলেট, হযরত শাহজালাল বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী সরকারী সিটি কলেজ শাখা বিক্ষোভ কর্মসূচি পালন করে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশীদ মামুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ দেশের সকল জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয় ইউনিট সমূহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচী সফল করার জন্য ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে ভবিষ্যতেও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সবাইকে রাজপথে সক্রিয় থাকার আহবান জানান নেতৃদ্বয়।

(জাস্ট নিউজ/একে/২০২০ঘ.)