যুদ্ধবিদ্ধস্ত ইউক্রেনের ক্যাফেতে হাজির অ্যাঞ্জেলিনা!

যুদ্ধবিদ্ধস্ত ইউক্রেনের ক্যাফেতে হাজির অ্যাঞ্জেলিনা!

ইউক্রেনের বাতাসে এখন শুধুই বারুদের গন্ধ। শনিবার ওই বারুদমাখা ইউক্রেনের মাটিতে পা দিলেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। লভিভের বাসিন্দাদের কাছে এ যেন একেবারে অপ্রত্যাশিত চমক।

শনিবার লভিভ শহরের একটি ক্যাফেতে বেশ কিছু সময় কাটান এই অভিনেত্রী। অ্যাঞ্জেলিনা জোলিকে হঠাৎ এত কাছে পেয়ে খুশিতে আত্মহারা হয়ে যান ক্যাফেতে আসা বাকি ক্রেতারা।

ব্যতিক্রম ক্যাফের এক কিশোর। তাকে দেখা যায় নিজের ‘কাজে’ মগ্ন থাকতে। পেল্লায় হেডফোন লাগিয়ে সে তখন ব্যস্ত ভিডিও গেমে। অ্যাঞ্জেলিনা জোলির আগমন এবং তা নিয়ে চারপাশের তীব্র গুঞ্জন ওই হেডফোন ভেদ করে তার কান পর্যন্ত পৌঁছয়নি।

ভিডিওতে দেখা গিয়েছে, জাম্পশ্যুটের মতো ছাই রঙের ঢিলেঢালা পোশাকে অত্যন্ত সাধারণ ক্রেতার মতোই ক্যাফেতে ঢুকলেন তিনি। পিঠে ছোট ব্যাগ। ক্যাফেতে উপস্থিত সকলের সাথে হাসি বিনিময় করেন। হাসিমুখে অটোগ্রাফ দেয়ার আবদারও মেটান।

অভিনয় দক্ষতা, তীক্ষ্ণ সৌন্দর্য, ব্র্যাড পিটের সাথে সম্পর্কের রসায়ন ছাড়াও সমাজসেবামূলক কাজ করেও খবরের শিরোনামে থেকেছেন অ্যাঞ্জেলিনা। নানা সময়ে অভিনেত্রীকে বিভিন্ন সেবামূলক কাজে অংশ নিতে দেখা গেছে। কিন্তু যুদ্ধবিদ্ধস্ত দেশে অ্যাঞ্জেলিনার এই অনাড়ম্বরতায় নতুন করে মুগ্ধ হয়েছেন তার অগণিত অনুরাগী। সূত্র : আনন্দবাজার পত্রিকা