হাসপাতালে ভর্তিকৃতরা শঙ্কামুক্ত

কিশোরগঞ্জে বাস খাদে পড়ে নিহত ২, আহত ৪০

কিশোরগঞ্জে বাস খাদে পড়ে নিহত ২, আহত ৪০

কিশোরগঞ্জে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে দুজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৪০ জন। আজ শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে সদর উপজেলার কামলিয়ারচর এলাকায় কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়জুল ইসলাম চৌধুরী (৬০) সুনামগঞ্জ জেলার কানাইঘাট এলাকার বাসিন্দা। নিহত অন্যজন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্স জিনাত খান (৫০)। তার বাড়ি ময়মনসিংহ সদরে।

পুলিশ জানায়, সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিশাল পরিবহনের একটি যাত্রীবাহী নাইট কোচ কিশোরগঞ্জ সদরের কামালিয়ারচর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন হতাহতের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসাপাতালে পাঠায়। আহতদের মধ্যে ২০ জনকে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। তবে হাসপাতালে ভর্তি সবাই শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসাকরা।

কটিয়াদী হাইওয়ে পুলিশ পরিদর্শক জহিরুল ইসলাম জানান, ঘন কুয়াশা ও পিচ্ছিল সড়কের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাদের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।