মীর হেলালের সহায়তায় ইফতার সামগ্রী বিতরণ করেছে ছাত্রদল

মীর হেলালের সহায়তায় ইফতার সামগ্রী বিতরণ করেছে ছাত্রদল

বিশ্বব্যাপী করোনোর ভয়াল ছোবলে দিশেহারা পুরো পৃথিবীর মানুষ! করোনোর ভয়াল ছোবল থেকে বাদ যায়নি ঘনবসতি পূর্ণ বাংলাদেশও।

এরইমধ্যে করোনোর ভয়াল বিস্তার রোধে সরকারি সাধারণ ছুটি ঘোষণা করেছে বাংলাদেশ সরকার। আর স্মরণকালের সরকারি সাধারণ ছুটির মেয়াদ দীর্ঘ হওয়ায় দিনমজুর ও মধ্যবিত্ত পরিবারের লোকজনের ভোগান্তির শেষ নেই!

এরইমধ্যে সরকারি দেওয়া ত্রানের পাশাপাশি সারাদেশে বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন গুলো অসহায় মানুষের পাশে প্রয়োজনের তুলনায় অপ্রতুল খাদ্য সামগ্রী নিয়ে দাড়িয়েছে। আবার কেউ ব্যক্তি উদ্যোগেও কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

চট্টগ্রাম হাটহাজারি ধলই ইউনিয়নে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও তরুন আইনজীবী ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলালের সহায়তায় অসহায় কর্মহীন মানুষের মধ্যে আসন্ন পবিত্র মাহে রমজানের জন্য ইফতার সামগ্রী বিতরণ করেছেন উপজেলা ছাত্রদল।

আর এই ইফতারের খাদ্য সামগ্রী বিতরণের দায়িত্বে ছিলেন হাটহাজারি উপজেলা ছাত্রদলের যুগ্ম- আহ্বায়ক হান্নান তালুকদার সহ উপজেলা ছাত্রদল ও স্থানীয় ছাত্রদলের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, দেশে করোনো ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বাংলাদেশ সরকারের সাধারণ ছুটি ঘোষণার পর থেকেই চট্টগ্রাম হাটহাজারীর বিভিন্ন এলাকায় অসহায় দিনমজুর কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন তরুন এই আইনজীবী।

এমজে/