বাবা-মায়ের সামনে ট্রেনে কাটা পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

বাবা-মায়ের সামনে ট্রেনে কাটা পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

নাটোরের লালপুরে ট্রেনে কাটা পড়ে হাসানুজ্জামান ইমতিয়াজ (২২) নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল পৌনে আটটার দিকে আবদুলপুর রেলজংশনে ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে নিচে পড়ে গিয়ে তার মৃত্যু হয়। হাসানুজ্জামান ইমতিয়াজ রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তার বাড়ি পাবনার ঈশ্বরদী পৌর এলাকায়। তার বাবা ইসাহক আলী পাবনা জজকোর্টের আইনজীবী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তারা কমিউটার ট্রেনে একসঙ্গে ঈশ্বরদী থেকে রাজশাহীতে যাচ্ছিলেন। ট্রেনটি আবদুলপুর রেলজংশনের প্ল্যাটফর্মে দাঁড়ালে ইমতিয়াজ পুরি খাওয়ার জন্য ট্রেন থেকে নামেন। পুরি খাওয়ার সময় ট্রেনটি ছেড়ে দিলে দৌড়ে ট্রেনের হাতল ধরে ওঠার চেষ্টা করেন। তবে এ সময় হাত পিছলে যাওয়ায় আরিফুল ট্রেনের নিচে পড়ে যান। ট্রেনটি প্ল্যাটফর্ম ছেড়ে যাওয়ার পর লোকজন তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানাযন, দুর্ঘটনার সময় ইমতিয়াজের মা-বাবা ট্রেনের ভেতরে বসে ছিলেন। ঘটনার পর তারা হতভম্ব হয়ে যান। এর পর থেকে তারা কারও সঙ্গে কোনো কথা বলছেন না।

আবদুলপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার জিয়াউল আলম জানান, জিআরপি পুলিশকে দুর্ঘটনার খবর জানানো হয়েছে, তারা এসে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।