মুগদায় আ.লীগ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেলে অগ্নিসংযোগ

মুগদায় আ.লীগ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেলে অগ্নিসংযোগ

রাজধানীর মুগদা হাসপাতালের মোড় থেকে বাসাবো বৌদ্ধ মন্দিরের মোড় পর্যন্ত সড়কে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় দুটি মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। বিএনপির নেতা-কর্মীদের দাবি, যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার বিএনপির সমাবেশস্থল গোলাপবাগ মাঠের চারপাশের সড়কে বিএনপির নেতাকর্মীরা অবস্থান করছেন। এলাকায় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাও মাঠে রয়েছেন। বিকেল তিনটার দিকে যুবলীগ-ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা রাস্তায় মোটরসাইকেল নিয়ে কয়েকটি রাউন্ড দেয়। তারা বিভিন্ন স্লোগান দিচ্ছিলেন। এ সময় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। কে বা কারা এ সময় দুটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে।

তবে এ বিষয়ে পুলিশ ও আনসার সদস্যরা কিছুই দেখেননি বলে সমকালের কাছে দাবি করেন। তারা বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি।

বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ কেন্দ্র করে আজ সকাল থেকে রাজধানীর মোড়ে মোড়ে অবস্থান নেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। তারা সড়কে প্যান্ডেল টানিয়ে চেয়ার পেতে বসেছেন। তাদের দাবি, সমাবেশ কেন্দ্র করে বিএনপি কোনো অরাজকতা করার চেষ্টা করলে তা প্রতিহত করতে তারা মাঠে নেমেছেন।