দেড় কোটি টাকার স্বর্ণ ছিনতাই, উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

দেড় কোটি টাকার স্বর্ণ ছিনতাই, উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালীতে গড়াই সেতুর টোলঘর এলাকায় প্রায় দেড় কোটি টাকা মূল্যের ২০টি সোনার বার ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই ঘটনায় রোববার সন্ধ্যায় রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. তৌফিক খান সাদিদকে গ্রেপ্তার করেছে মধুখালী থানা পুলিশ। তিনি বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামেৃর আব্দুল মান্নান খানের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মধুখালী থানার এসআই ননী গোপাল বলেন, সোনা ছিনতাইয়ের ঘটনায় গত শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) রাতে স্বর্ণ ব্যবসায়ী রাসেল মিয়া একটি মামলা দায়ের করেন। অভিযান চালিয়ে রাতেই ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের তারা মিয়ার ছেলে রইচ মোল্যাকে গ্রেপ্তার করা হয়। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

তিনি আরও বলেন, রোববার সন্ধ্যায় মোঃ তৌফিক খান সাদিদ নামে একজনকে বালিয়াকান্দি থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে বিস্তারিত বলা যাবে।

উল্লেখ্য, গত শুক্রবার সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালী গড়াই সেতুর টোলঘর এলাকায় সোনার বার ছিনতাইয়ের ঘটনা ঘটে। রাসেল মিয়া নামে এক সোনা ব্যবসায়ী কুমিল্লা থেকে পরিবহন যোগে চুয়াডাঙ্গায় যাওয়ার সময় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো চার থেকে পাঁচ জনকে আসামি করা হয়েছে।