যশোরে বাসের ধাক্কায় ইজিবাইকের ৭ যাত্রী নিহত

যশোরে বাসের ধাক্কায় ইজিবাইকের ৭ যাত্রী নিহত

যশোরে বাস চাপায় ইজিবাইকের ৭ যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোর-মাগুরা মহাসড়কের লেবুতলা তেতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছেন। তাদের বাড়ি যশোর সদরের সুলতানপুর গ্রামে। অন্যজন ইজিবাইক চালক। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন- যশোর সদরের সুলতানপুরের সাইফুলের ছেলে ও ইজিবাইক চালক ইমরান হোসেন (২৭), বাঘারপাড়ার যাদবপুরের হেলালের জমজ দুই ছেলে হোসেন ও হোসাইন (২), তার মেয়ে খাদিজা (৭), একই এলাকার বাবুল মুন্সির স্ত্রী ফাহিমা খাতুন (৩০) । বাকি দু’জনের পরিচয় এখনো জানা যায়নি।

জাহাঙ্গীর হোসেন নামে স্থানীয় মুদিদোকানি বলেন, ‘যশোর থেকে একটি ইজিবাইক সাত যাত্রী নিয়ে লেবুতলা বাজারের দিকে যাচ্ছিলো। তেতুলতলা নামক স্থানে পৌঁছালে মাগুরাগামী এক বেপরোয় বাস ইজিবাইকটিকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৬ জন মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মৃত্যু হয়।

এদিকে, সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৭ জন নিহত হওয়ার ঘটনায় হাসপাতাল চত্বরে নিহত স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠেছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, লেবুতলায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালকসহ সাতজন নিহত হয়েছেন বলে জানতে পেরেছি। বাসটিকে জব্দ করা হয়েছে। নিহতদের লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।