সিলেটে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

সিলেটে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

জৈন্তাপুর উপজেলায় দ্রুতগতির ডিআই পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিনটি মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেছে। এ ঘটনায় দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছে।

নিহতরা হচ্ছেন জৈন্তাপুর উপজেলার মোকামবাড়ী গ্রামের আলা উদ্দিনের ছেলে শিহাব (২২), জৈন্তাপুর উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর ছেলে ফয়সাল রেজা (১৯)।

আহতরা হলেন- মোকামবাড়ী গ্রামের আব্দুল হান্নানের ছেলে পাবেল ( ১৯) ও মোকামপুঞ্জি গ্রামের খাট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া (১৭)।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে দশটায় মোকামপুঞ্জিগামী দ্রুত গতির ডিআই পিকআপ ( ঢাকা মেট্রো - ন - ১৫ ২৯৯৯) জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সম্মুখে তিনটি মেটর সাইকেলকে সজোরে ধাক্কা দিলে দূর্ঘটনায় পতিত হয়।

পরে স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাব ও রেজাকে মৃত ঘোষনা করেন। গুরুতর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে যায়।

এদিকে রাত সাড়ে এগারোটা পর্যন্ত দুর্ঘটনা স্থলে ব্যারিকেড দিয়ে চলাচল বন্ধ করে দিয়েছে উত্তেজিত জনতা। ঘটনাস্থলে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও তামাবিল হাইওয়ে পুলিশ উপস্থিত রয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম দুর্ঘটনার কথা স্বীকার করে বলেন, এই দুর্ঘটনায় তিনটি মটরসাইকেলের আরোহীরা দুর্ঘটনার কবলে পড়েন। তার মধ্যে দুইজন নিহত এবং ৫জন আহত হয়েছেন। গুরুতর আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে।