নিউইয়র্কে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার

নিউইয়র্কে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাষ্ট্র স্বাধীনতা সুবর্ন জয়ন্ন্তী কমিটির উদ্যগে কুইন্সের লাগার্রডিয়া হোটেল মেরিয়টে এক দোয়া ও ইফতার মাহফিল শনিবার অনুষ্ঠিত হয়।

যুক্তরাষ্ট্র সূবর্ণ জয়ন্তী কমিটির আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে ও সদস্যসচিব মিজানুর রহমান ভূঁইয়া মিল্টনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্যসচিব ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম। বিশেষ অতিথি হিসাবে যোগ দেন বক্তব্য প্রধান করেন কেন্দ্রীয় বিএনপির সহআন্তর্জাতিক সম্পাদক বিশিষ্ট কন্ঠ শিল্পী বেবী নাজনিন ও জাসাসের সাধারণ সম্পাদক চিএনায়ক হেলাল খান।

ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলেচনায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সালাম বাংলাদেশে গণতন্ত্র পূনপ্রতিষ্ঠার সংগ্রামে প্রবাসীদের সহযোগিতা কামনা করে বলেন, ঐক্যবদ্ধ প্রচেষ্ঠার মাধ্যমে বর্তমান স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আন্দোলন বেগবান করতে হবে। তিনি দলের মধ্যে ঐক্য ও শৃঙ্খলা বজায় রাখার জন্য যুক্তরাষ্ট্র বিএনপি নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

বিএনপি সমর্থক কয়েক শত নেতাকর্মী এই ইফতার ও দোয়া মাহফিলে শরিক হয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, করোনা বিপর্যয় ও গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের স্মরণে বিশেষ মোনাজাতে অংশ নেন।