ঢাকা-২: কামরুল ইসলামকে মনোনয়ন দেয়ায় সড়ক অবরোধ

ঢাকা-২: কামরুল ইসলামকে মনোনয়ন দেয়ায় সড়ক অবরোধ বামে গণমাধ্যমে প্রকাশিত কামরুল ইসলামের কার্টুন ডানে কামরুল ইসলামের ছবি

ঢাকা, ২৬ নভেম্বর (জাস্ট নিউজ) : ঢাকা-২ আসনে খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলামকে দলীয় মনোনয়ন দেয়ায় বিক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

সোমবার সকাল ১১টা থেকে অসংখ্য নেতা-কর্মী উপজেলা পরিষদের সামনের রাস্তায় নেমে বিক্ষোভ করেন।

ঢাকা-২ আসনে খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলামকে মনোনয়ন না দিয়ে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ এই আসনে মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছেন বিক্ষোভকারীরা।

খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলামকে দলীয় মনোনয়ন দেয়ায় বিক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভের এক পর্যায়ে তারা ঢাকা-নবাবগঞ্জ সড়ক বন্ধ করে দেয়। নেতা-কর্মীরা রাস্তার উপর শুয়ে বসে নানা শ্লোগান দিতে থাকেন। এসময় সাধারণ যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন।

এ বিষয়ে ঢাকা জেলা পরিষদের সদস্য ও জেলা আ’লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন খোকন জানান, এই আসনে আওয়ামী লীগের যোগ্য প্রার্থী শাহীন আহমেদ। তৃনমূলের নেতা-কর্মীরা তার সঙ্গে রয়েছে। আমরা খাদ্যমন্ত্রীর মনোনয়ন মানি না, মানবো না।

খাদ্যমন্ত্রী একজন জনবিচ্ছিন্ন নেতা হিসেবে উল্লেখ করেন তারানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক।

শেষ খবর পাওয়া সড়ক অবরোধ তুলে নিয়েছে বিক্ষোভকারীরা। তবে দাবি না মানলে আগামীকাল মঙ্গলবার আবার কর্মসুচী পালন করা হবে বলে জানিয়েছেন তারা।

প্রসঙ্গত, রবিবার ঢাকা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান খাদ্যমন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম।

(জাস্ট নিউজ/এমআই/১৫১৩ঘ.)