নাটোরে দুলুর বাসায় হামলা, মোটরসাইকেলে আগুন

নাটোরে দুলুর বাসায় হামলা, মোটরসাইকেলে আগুন

নাটোর, ১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় ও বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বাসায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ, দুইটি মোটরসাইকেলে ভাঙচুর ও এক ছাত্রদল কর্মীকে মারপিট করা হয়েছে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে কয়েকটি মোটরসাইকেল যোগে ৮/১০ জন দুর্বৃত্ত গিয়ে এই হামলা করে বলে জানা গেছে।

জেলা বিএনপির সহসভাপতি শহীদুল ইসলাম বাচ্চু জানান, বিএনপির নেতাকর্মীরা নির্বাচনে নিজেদের প্রস্তুতি নিতে জেলা বিএনপির কার্যালয়ে বসে মিটিং করছিল। সন্ধ্যা ৬টার দিকে হেলমেটধারী ৮/১০ জন লোক মোটরসাইকেল যোগে এসে বিএনপি অফিসে হামলার চেষ্টা করে। এ সময় অফিসের সামনে থাকা দুইটি মোটরসাইকেলে ভাঙচুর ও জেলা মৎস্যজীবী দলের যুগ্ম সম্পাদক গোলাম মওলার মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে। এ সময় আমিরুল নামের এক ছাত্রদল কর্মীকে মারপিট করার অভিযোগ করা হয়েছে। পরে তারা বাইকযোগে জয়বাংলা স্লোগান দিয়ে পালিয়ে যায়।

এদিকে, জেলা বিএনপির সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আমি এখনো এলাকায় আসিনি। তারপরও তারা বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করে নেতাকর্মীদের বিচ্ছিন্ন ও ত্রাসের রাজত্ব কায়েম করতে চাচ্ছে।

এটা করে বিএনপির বিজয় ঠেকানো যাবে না। প্রশাসনকে দ্রুত পদক্ষেপ নেয়ার আহ্বান জানান তিনি।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে একটি মোটরসাইকেল অগ্নিসংযোগ অবস্থায় পেয়েছি। তবে, এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

(জাস্ট নিউজ/একে/২৩৫৯ঘ.)