হামলা-ভাঙচুর করে আ’লীগ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে: মির্জা আলমগীর

হামলা-ভাঙচুর করে আ’লীগ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে: মির্জা আলমগীর

ঢাকা, ১৪ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নির্বাচন বানচাল করতেই ক্ষমতাসীন দল আওয়ামী লীগ জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের প্রার্থীদের নির্বাচনী প্রচারে হামলা-ভাঙচুর চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ইসলাম আলমগীর।

শুক্রবার সকালে বগুড়ায় একটি কর্মী সভায় তিনি এ অভিযোগ করেন। এরআগে বৃহস্পতিবার রাতে তিনি বগুড়ায় পৌছেন। স্থানীয় একটি হোটেলে রাত্রী যাপন করেন। শুক্রবার বেলা ১১টায় শহরের টিটু মিলনায়তনে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জগদ্দল পাথরের মত জাতির ঘরে চেপে আছে। আগামী ৩০ তারিখের ভোটের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে ছাড়বে বিএনপি নেতা-কর্মীরা।

তিনি বগুড়াবাসীর উদ্দেশে আরো বলেন, আমি আপনারদের কাছে প্রার্থী হিসেবে আসিনি। আমি বাংলাদেশের গণতন্ত্রের প্রধাননেত্রী, বিএনপি চেয়ারপারসন ও তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং মজলুম জননেতা তারেক রহমানের প্রতিনিধি হিসেবে এসেছি।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বগুড়া পৌর মেয়র অ্যাড. এাহবুবর রহমান, সাবেক জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, প্রমুখ।

বিকেল থেকে রাত পর্যন্ত তিনি বগুড়া সদর উপজেলার বিভিন্ন পয়েন্টে নির্বাচনী প্রচারণা চালাবেন। কর্মী সমাবেশে স্থানীয় বিএনপি এবং অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা যোগ দেন।

(জাস্ট নিউজ/এমআই/১৪৩৫ঘ.)