২৪ ফেব্রুয়ারি একাদশ সংসদ নির্বাচনে ভোট চুরির গণশুনানী

২৪ ফেব্রুয়ারি একাদশ সংসদ নির্বাচনে ভোট চুরির গণশুনানী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯ ডিসেম্বরে রাতের আধাঁরে সিল মেরে ব্যালটবাক্স ভর্তি, প্রকাশ্যে জাল ভোটসহ বিভিন্ন অনিয়মের মাধ্যমে আওয়ামী লীগ কর্তৃক রাষ্ট্র ক্ষমতা দখলের প্রতিবাদে আগামী ২৪ ফেব্রুয়ারি ভোটের ওপর গণশুনানী করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

বুধবার বিকেল ৫টায় বাংলাদেশের সংবিধান প্রণেতা, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- ড. আবদুল মঈন খান, আ স ম আবদুর রব, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসীন মন্টু, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, শহিদুলাহ কাউসার, শফিকুল ইসলাম দেলোয়ার প্রমুখ।

বিগত ২৯ ও ৩০ ডিসেম্বরের নির্বাচনী অনিয়ম, সন্ত্রাস ও ভোট জালিয়াতি জনসম্মুক্ষে সম্পূর্ণভাবে উন্মোচনের উদ্দেশ্যে গণশুনানীর জন্য জাতীয় ঐক্যফ্রন্ট স্টিয়ারিং কমিটি এ সভার আয়োজন করে।

সভায় আগামী ২৪ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গণশুনানীর সিদ্ধান্ত নেয়া হয়। এ জন্য আগামী ১৭ ফেব্রুয়ারি জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং ও সমন্বয় কমিটির যৌথসভা অনুষ্ঠিত হবে বলে গণমাধ্যমে পাঠানো বার্তায় জানানো হয়। বিজ্ঞপ্তি।

এমআই