খালেদা জিয়াসহ রাজবন্দী‌দের ঈদের আগে মু‌ক্তি দিতে হবে: ‌ইরান

খালেদা জিয়াসহ রাজবন্দী‌দের ঈদের আগে মু‌ক্তি দিতে হবে: ‌ইরান

বিএন‌পির চেয়ারপার্সন বেগম খা‌লেদা জিয়া, ভাইস চেয়ারম্যান আবদুস সালাম পিন্টু, জামায়াত ইসলামীর না‌য়ে‌বে আমীর মাওলা আবদুস সোবহান, আল্লামা দে‌লোয়ার‌ হো‌সেন সাঈদী, সহকারী সে‌ক্রেটারী এটিএম আজহারুল ইসলামসহ ২০ দলীয় জো‌টের সকল রাজব‌ন্দি‌দের প‌বিত্র ঈদ উল আজহার আগে মু‌ক্তির দাবী জা‌নি‌য়ে‌ছেন বাংলা‌দেশ লেবার পা‌র্টির চেয়ারম্যান ডাঃ মোস্তা‌ফিজুর রহমান ইরান।

শ‌নিবার সকালে একু‌শে মিলনায়ত‌নে লেবার পার্টি ঢাকা মহানগর দক্ষিন শাখার মত‌বি‌নিময় সভায় প্রধান অতিথির বক্ত‌ব্যে তিনি এ দাবী জানান।

বাংলাদেশ লেবার পার্টির ঢাকা মহানগর দ‌ক্ষি‌নের আহ্বায়ক মাওলানা আনোয়ার হো‌সেনের সভাপ‌তি‌ত্বে সভায় প্রধান বক্তা ছি‌লেন লেবার পা‌র্টির ভারপ্রাপ্ত মহাস‌চিব মোঃ ফারুক রহমান।

এছাড়াও আরো বক্তব্য রা‌খেন লেবার পা‌র্টির ভাইস চেয়ারম্যান মোস‌লেম উদ্দিন, অ্যাডঃ আমিনুল ইসলাম রাজু, যুগ্ম মহাস‌চিব হুমাউন কবীর, ছাত্র‌মিশন কেন্দ্রীয় সভাপ‌তি সৈয়দ মোঃ মিলন ও সাধারণ সম্পাদক শ‌রিফুল ইসলাম প্রমুখ।

মোস্তাফিজুর রহমান ইরান অ‌বিল‌ম্বে গণতন্ত্র ও জনগ‌নের ভোটা‌ধিকার পুনঃপ্র‌তিষ্ঠা, ভোট ডাকা‌তির সংসদ বাতিল ও পুণঃ‌নির্বাচ‌নের ব্যবস্থা, নারী-‌শিশু নির্যাতন, শুম-খুন বি‌রোধীমত দমন বন্ধ, স্বাধীন বিচার‌ বিভাগ ও গণমাধ্যম প্র‌তিষ্ঠা, পাটকল শ্র‌মিক‌দের ন্যায্য দাবী পূরণ এবং ধানসহ কৃষ‌কের উৎপা‌দিত প‌ন্যের ন্যায্যমুল্য প্রদান, ব্যাংক, শেয়ারবাজার ও আর্থিক প্র‌তিষ্ঠান লু‌টের বিচার, গ্যাস-বিদ্যুৎসহ নিত্য প্র‌য়োজনীয় দ্রব্যমুল্য বৃ‌দ্ধি এবং দূনী‌তি ও অপশাসন বন্ধের দাবী‌তে আগামী ২২ অ‌ক্টোবর লেবার পার্টির জাতীয় কাউ‌ন্সিল সফল করার আহ্বান জানান।

এমআই