শোভন ও রাব্বানীকে আইনের আওতায় আনার দাবি বিএনপি নেতা সোহেলের

শোভন ও রাব্বানীকে আইনের আওতায় আনার দাবি বিএনপি নেতা সোহেলের

ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব উন-নবী খান সোহেল। তিনি বলেছেন, শুধুমাত্র পদচ্যুত করলেই হবে না, তারা অপরাধী, তাদের বিচার করতে হবে। যারা সংগঠনের শীর্ষ পর্যায় থেকে ছাত্র রাজনীতিকে কলঙ্কিত করেছেন তাদের অবশ্যই আইনের আওতায় আনা উচিত।

রবিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল আয়োজিত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তাদের গডফাদারদেরও আইনের আওতায় আনার দাবি জানিয়ে সাবেক এই ছাত্রদল নেতা বলেন, এই চাঁদাবাজদের বিচার হবে না এমনটি হতে পারে না। এদেরতো বয়স বেশি না, এদেরতো গডফাদার আছে, বড় ভাই আছে। শুধু এই দুইজনের বিরুদ্ধে ব্যবস্থা নিলেই হবে না। যারা তাদের চাঁদাবাজি শিখিয়েছে তাদেরও বিচারের আওতায় আনতে হবে।

এসম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনা করে হাবিব উন-নবী খান সোহেল বলেন, হয়তো ওবায়দুল কাদের সাহেব কালকেই বলবেন ৮৬ কোটি টাকা কি কোন টাকা হলো? এমন কথা তিনি বলতেও পারেন বলবেনই না বা কেন যে দেশে পর্দার দাম ৩৭ লাখ টাকা, বালিশের দাম ৭ হাজার টাকা।

এসময় তিনি প্রতিহিংসার রাজনীতি বন্ধ করে অনতিবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি সরকারের প্রতি আহবান জানান। জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহ্বায়ক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাহাতাবের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্যে রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহীম প্রমুখ।

এমআই