ভেতরে খালেদা জিয়া

গুলশান কার্যালয়ের সামনে আইনশৃঙ্খলা বাহিনীর টহল

গুলশান কার্যালয়ের সামনে আইনশৃঙ্খলা বাহিনীর টহল

ঢাকা, ৭ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : আজ বুধবার বিকাল ৫টার পর বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দলটির গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলন করতে আসার পর থেকে এখনও কার্যালয়ে অবস্থান করছেন। সঙ্গে রয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্যরাও।

অন্যদিকে কার্যালয়ের বাইরে গুলশানের ৮৬/৮৭ নম্বর রোডের উভয় পাশ বন্ধ করে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। কিছুক্ষণ পরপরই বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের সামনে দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ টহল চলছে। রাস্তা বন্ধ করে দেয়ায় সব ধরনের যানবাহন চলাচলও বন্ধ রয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় ঘোষণাকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যা থেকেই গুলশানে এমন থমথমে পরিবেশ বিরাজ করছে।

গুলশান জোনের অতিরিক্ত উপকমিশনার আব্দুল আহাদ গণমাধ্যমকে বলেন, কোনো মহল যেন নাশকতা চালাতে না পারে, সেজন্য পুলিশ সম্পূর্ণ প্রস্তুত রয়েছে।

উল্লেখ্য, সন্ধ্যা ৭টার কিছুক্ষণ আগেই বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় ত্যাগ করেছেন দলটির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। গুলশান কার্যালয়ের আশেপাশে বিপুল পরিমাণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য উপস্থিত রয়েছেন। পাশাপাশি উপস্থিত রয়েছেন গণমাধ্যকর্মীরাও।

(জাস্ট নিউজ/একে/২১২৪ঘ.)