খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতে কারাফটকে ক্রীড়াবিদ ও সংগঠক

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতে কারাফটকে ক্রীড়াবিদ ও সংগঠক

ঢাকা, ৫ মার্চ (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেখতে গিয়ে কারাফটক থেকে ফিরে গেছেন ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকরা। দীর্ঘক্ষণ অপেক্ষার পর অনুমতি না পেয়ে তারা ফিরে যান।

বিএনপির ক্রীড়া সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হকের নেতৃত্বে বেগম খালেদা জিয়াকে দেখতে যাওয়া ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকরা হলেন- দলের সহ-ক্রীড়া সম্পাদক আরিফুল হক প্রিন্স, বিসিবির সাবেক পরিচালক শাহ নুরুল কবির শাহীন, বাফুফের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনজুর হোসেন মালু, সাবেক বিসিবি পরিচালক রফিকুল ইসলাম বাবু, সাঁতার ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আমিনুল হক দেওয়ান, অ্যাথলেটিক্স ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক আলি ইমাম তপন, ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন বুলবুল, সাবেক জাতীয় ফুটবলার এনামুল হক, ইমতিয়াজ আহমেদ নকীব, মাসুদ রানা, জাতীয় দলের ফুটবলার জাহিদ হাসান এমিলি, সাবেক হকি তারকা আসাদুজ্জামান চন্দন, সাবেক জিমন্যাষ্ট কামরুজ্জামানসহ আরো অনেকে। এসময় তাদেরকে কারাফটক থেকে ফিরিয়ে দেয়া হয়।

কারাফটক থেকে ফিরে আমিনুল হক বলেন- সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও একটি বড় রাজনৈতিক দলের প্রধানের সঙ্গে দেখা করার অনুমতি দেয়া হচ্ছে না। তাকে চিকিৎসা করার সুযোগ দেয়া হচ্ছে না। এটা কেমন আচরণ?

তিনি বলেন, বেগম খালেদা জিয়া বাংলাদেশের লাখ লাখ মানুষের প্রাণের নেত্রী, আমাদের নেত্রী। আমাদের মা। মিথ্যা মামলায় তাকে কারাগারে আটক রাখা হয়েছে। বিচারের নামে প্রহসন করা হচ্ছে। এভাবে একটা স্বাধীন দেশ চলতে পারে না।

(জাস্ট নিউজ/একে/২০৪৬ঘ.)