খালেদা জিয়ার মুক্তি দাবিতে স্বেচ্ছাসেবক দলের মিছিল, আটক ১২

খালেদা জিয়ার মুক্তি দাবিতে স্বেচ্ছাসেবক দলের মিছিল, আটক ১২

ঢাকা, ২৯ এপ্রিল (জাস্ট নিউজ) : বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল। এ সময় মিছিল থেকে ১২ নেতাকর্মীকে পুলিশ আটক করেছে বলে দাবি দলটির।

রবিবার হাইকোর্ট মাজার এলাকায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে সংগঠনটির নেতাকর্মীরা।

সংগঠনটির দাবি, ওই মিছিল থেকে মিছিল থেকে কেন্দ্রীয় নেতা জেড আই কামাল, ঢাকা মহানগর দক্ষিণ বংশাল থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মাহবুব, মহানগর নেতা আবুল কাশেম, ফয়সাল, মোহাম্মদ আলীসহ ১২ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

হাইকোর্ট মাজারের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে জাতীয় ঈদগাহের সামনের গেইটে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

স্বেচ্ছাসেবক দলের সাবেক দফতর সম্পাদক আখতারুজ্জামান বাচ্চু জানান, সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েলের নেতৃত্বে একটি মিছিল হাইকোর্টের দক্ষিণ গেট থেকে শুরু করে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত এলে প্রচণ্ড পুলিশি বাধার মুখে পড়ে এবং ১২ জন নেতাকর্মীকে আটক করে।

বিক্ষোভ মিছিলে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, মহানগর দক্ষিণের সভাপতি এস এম জিলানী, সাবেক যুগ্ম সম্পাদক আনু মো. শামীম, সাবেক দফতর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ, মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা সিকদার, যুগ্ম সম্পাদক আব্দুল কাদের ঝিলন, উত্তরের যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মোছাব্বিরসহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(জাস্ট নিউজ/একে/২০২৮ঘ.)