গণতন্ত্র মঞ্চের লিয়াজোঁ কমিটি গঠন

গণতন্ত্র মঞ্চের লিয়াজোঁ কমিটি গঠন

আন্দোলনরত বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে সমন্বয়ের জন্য লিয়াজোঁ কমিটি গঠন করেছে গণতন্ত্র মঞ্চ। সোমবার রাতে কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে গণতন্ত্র মঞ্চের অন্যতম নেতা জুনায়েদ সাকি মানবজমিনকে বলেন, গণতন্ত্র মঞ্চের ৭টি দলের শীর্ষ নেতাদের নিয়েই লিয়াজোঁ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন- জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক রফিকুল ইসলাম ও রাষ্ট্র সংস্কার আন্দোলনের সমন্বয়ক হাসনাত কাউয়ূম।

দলীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর ৩ টায় নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কার্যালয়ে গণতন্ত্র মঞ্চের নেতাদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন নাগরিক ঐক্যের যুগ্ম সম্পাদক ডা. জাহেদ উর রহমান। সভায় বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জেএসডির সাধারণ সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ স্বপন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য আকবর খাঁন, গণ অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক মুহম্মদ রাশেদ খান, নাগরিক ঐক্যের সাংগঠনিক সম্পাদক সাকিব আনোয়ার ও ভাসানী অনুসারী পরিষদের মহিবুল্লাহ বাহার।