গাবতলীতে বিএনপির মাইক খুলে নিয়েছে পুলিশ, আটক ৬

গাবতলীতে বিএনপির মাইক খুলে নিয়েছে পুলিশ, আটক ৬

বিএনপির কর্মী সন্দেহে রাজধানীর গাবতলী এস এ খালেক বাসস্ট্যান্ড এলাকা থেকে ৬ পথচারীকে আটক করেছে পুলিশ। সকাল ১১টার দিকে নাবিল পরিবহনের কাউন্টারের পাশ থেকে মুঠোফোন তল্লাশি করে তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, আটককৃত যুবকদের সন্দেহজনক মনে হওয়ায় স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা তাদের ধরে বেধড়ক মারধর করে মুঠোফোন ছিনিয়ে নিয়ে পুলিশের হাতে তুলে দেন। পরে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যান।

জানতে চাওয়া হলে আলামিন নামের ওই যুবক বলেন, আমরা কোন রাজনীতি করি না। আমাদের বাসা আমিনবাজার। আমার নানি অসুস্থ। তাকে দেখতে ফুফাতো ভাই ওয়াসিমকে নিয়ে হাসপাতালে যাচ্ছিলাম। এসময় গাবতলী থেকে কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মী এসে আমাদের আমাদের মোবাইল ফোন তল্লাশি করে। পরে তারা কয়েকজন মিলে আমাদের কিলঘুষি মারতে মারতে বিএনপির কর্মী বলে পুলিশের কাছে নিয়ে আসে। পুলিশ তাদের ধন্যবাদ জানিয়ে আমাদের আটক করে। আমরা অনেক কাকুতি মিনতি করছি তবুও পুলিশ শুনছে না।

এদিকে গাবতলী বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান কর্মসূচি পালনের জন্য বিএনপির লাগানো মাইক খুলে নিয়ে গেছে পুলিশ।

এছাড়া চেয়ার নিয়েছে আওয়ামী লীগের কর্মীরা। বিএনপির কর্মসূচিকে ঘিরে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে গাবতলী এলাকায়।

এ বিষয়ে দারুস সালাম থানার উপ পরিদর্শক (এসআই) সোহান খান বলেন, ছয়জনকে আমাদের সন্দেহজনক মনে হয়েছে। তাই আটক করেছি। থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত জানা যাবে।