সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতাদের বাড়ি বাড়ি আ’লীগের হামলা

সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতাদের বাড়ি বাড়ি আ’লীগের হামলা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে বিএনপি নেতাকর্মীদের খুঁজে যাকে বিএনপি মনে হচ্ছে তার ওপর হামলার অভিযোগ ‍উঠেছে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। হামলায় বাবু নামে এক মোবাইল দোকানদারকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে বলে জানা গেছে।

শনিবার (২৯ জুলাই) দুপুর সাড়ে ১২টায় সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত বাবু জানান, ‘আমি বাসার নিচ পরিষ্কার করছিলাম। হটাৎ দেখলাম, বিএনপি ধর স্লোগান নিয়ে একটা মিছিল এলো। এর মাঝেই তারা আমার বাড়িতে ঢুকে আমাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে।’

এর আগে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তানজীম কবির সবুজের নেতৃত্বে একটি মিছিল লাঠি ও দা হাতে মহড়া দেয়। তাদের মিছিল থেকেই এ হামলা হতে পারে বলে ধারণা করছে স্থানীয়রা।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ‘আমরা জেনেছি, অবশ্যই এ ঘটনায় ব্যবস্থা নেয়া হবে।’

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইলে লাঠিসোঁটা নিয়ে মিছিল ও অবস্থান নিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ। শনিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় এ মিছিল করে তারা। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিনুল হক ভূঁইয়া রাজুর নেতৃত্বে এ মিছিল হয়। এতে অর্ধশতাধিক নেতাকর্মী অংশ নেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান বলেন, ‘যেকোনো নাশকতা মোকাবিলা করতে আমরা মাঠে প্রস্তুত রয়েছি। আন্দোলনের নামে কোনো নৈরাজ্য আমরা সৃষ্টি করতে দেবো না।’