আব্দুল্লাহপুরে উত্তর বিএনপির সমাবেশ

বৃষ্টি উপেক্ষা করেই জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

বৃষ্টি উপেক্ষা করেই জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

বৃষ্টি উপেক্ষা করেই পূর্ব ঘোষিত সমাবেশে অংশ নিতে আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেট সংলগ্ন ময়দানে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা।

শুক্রবার বিকাল ৩টায় রাজধানীর আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেট সংলগ্ন ময়দানে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে এই সমাবেশ শুরু হবে। সমাবেশের জন্য আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেট সংলগ্ন ময়দানে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে।

মঞ্চের ব্যানারে লেখা হয়েছে, অবৈধ সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং যুগপৎ ধারায় একদফা দাবিতে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

সরজমিনে দেখা গেছে, বেলা সোয়া ২টায় গুঁড়িগুঁড়ি বৃষ্টি শুরু হওয়ার পরও বৃষ্টিতে ভিজে নেতাকর্মীরা কর্মসূচির প্রাঙ্গণে অবস্থান করছেন। এ সময় তারা সরকারবিরোধী বিভিন্ন স্লোগানে সমাবেশ প্রাঙ্গণ মুখরিত করে তুলেন। এর আগে কর্মসূচিতে অংশ নিতে বেলা ১টা থেকে ব্যানার ও ফেস্টুন সহকারে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে শুরু করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির নেতাকর্মীরা।

সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ডা. ফরহাদ হালিম ডোনার এবং সঞ্চালনা করবেন সদস্য সচিব আমিনুল হক। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।