বিএনপি করলেই গ্রেফতার করতে হবে এ ধারণা পাল্টান: সেলিম ওসমান

বিএনপি করলেই গ্রেফতার করতে হবে এ ধারণা পাল্টান: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ, ২৬ জুন (জাস্ট নিউজ) : নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান পুলিশের উদ্দেশ্যে বলেছেন, অহেতুক খোচাখুচি করবেন না। বিএনপি করলেই গ্রেফতার করতে হবে এ ধারণা পাল্টাতে হবে। ধরপাকড় কমান।

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি হিসেবে ৪ বছর পূর্তি উপলক্ষ্যে মঙ্গলবার বিকালে খানপুরে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। চার বছর পূর্তি উপলক্ষ্যে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ওই সংবর্ধনার আয়োজন করে।

সেলিম ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেটা নির্ধারণ করবেন সেটাই হবে। তিনি যদি বলেন এ মার্কায় নির্বাচন করো। তাহলে ওই মার্কার পক্ষেই সবাই কাজ করবে। এর আগে প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জে এসে নৌকার উপরে লাঙল তুলে দিয়ে গেছেন। সুতরাং এটা নিয়ে এখনই কিছু বলার নেই।

তিনি বলেন, আমি ব্যর্থ। কারণ ছোট ভাই ও বোনের (শামীম ওসমান ও আইভী) ঝগড়া থামাতে পারি নি। কারা এসব ঝগড়া করায় কারা এটা সৃষ্টি করায়। আমি দায়িত্ব দিয়েছি মোহাম্মদ আলী, এমপি বাবলী, আমিনুর রহমানের কাছেও। কিন্তু তারাও ব্যর্থ।

কয়েকটি ঘটনায় শিক্ষকদের সমালোচনা করে বলেন, নারায়ণগঞ্জের একটি স্কুলের শিক্ষার্থীদের চুল কেটে দিয়েছে। এটা ঠিক না। আর বন্দরের এক স্কুলের শিক্ষককে আমি আল্লাহকে কটূক্তির কারণে সাজা দিয়েছি। এ ঘটনায় অনেকেই আমার বিরুদ্ধে মামলা করেছে। অনেক আইনজীবী মামলা লড়ছে। ভাবখানা এমন যে আমার ফাঁসি দিবে। আমি বলতে চাই আল্লাহকে কটূক্তিকারীকে যদি সাজা দেওয়ায় ফাঁসি হয় আমি মনে করবো আমি শহীদ হবো।

চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, মুক্তিযোদ্ধা সংসদের নারায়ণগঞ্জ জেলার সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, ক্রীড়া সংগঠক কুতুবউদ্দিন আকসির, জেলা বিএমএ সভাপতি ডা. শাহনেওয়াজ, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, কাউন্সিলর শওকত হাশেম শকু, মহানগর বিএনপির সহ সভাপতি ও কাউন্সিলর জমশের আলী ঝন্টু, বিএনপি নেতা ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, বিএনপি নেতা ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/২২১৩ঘ.)