বরিশালে শেষ দিনে বিএনপিকে নামতেই দেয়নি প্রশাসন

বরিশালে শেষ দিনে বিএনপিকে নামতেই দেয়নি প্রশাসন

ঢাকা, ২৮ জুলাই (জাস্ট নিউজ) : শেষ দিনের নির্বাচনী প্রচারণায় বিএনপিকে মাঠেই নামতে দিল না স্থানীয় প্রশাসন। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর সদর রোডে দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচারণার উদ্দেশে বের হতে চেয়ে পুলিশ ও প্রশাসনের বাধার মুখে পড়েন বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। পরে বাধ্য হয়ে দলীয় কার্যালয়ের নিচে তাৎক্ষণিক প্রতিবাদ সভা করেন তারা।

এসময় বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চান, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, সাবেক এমপি আবুল হোসেন খান, বিএনপি নেতা অ্যাডভোকেড আলী হায়দার বাবুল সহ বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় মজিবর রহমান সরোয়ার বলেন, কতটা নির্লজ্জ হলে একটা সরকার আমাদের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার কেড়ে নিতে পারে? তারা পুলিশ ও প্রশাসন দিয়ে আমাদের নির্বাচনী প্রচারণা বন্ধ করেছে। অন্যদিকে নিজেরা রাস্তাঘাট বন্ধ করে জনভোগান্তি সৃষ্টি করে পথসভা করেছে। বিশাল শোডাউন করেছে। এই সরকার চরম অন্যায় করেছে।

এবায়েদুল হক চান বলেন, এই সরকার ভয়ঙ্কর ও নির্লজ্জ। তারা আমাদেরকে নির্বাচনী প্রচারণা চালাতে দেয়নি। সরকারের পেটোয়া পুলিশ বাহিনী ও প্রশাসন দিয়ে বাধা দেয়া হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

(জাস্ট নিউজ/একে/২৩৫৫ঘ.)