রবিবারের জনসভা হবে ঐতিহাসিক: বিএনপি

রবিবারের জনসভা হবে ঐতিহাসিক: বিএনপি

ঢাকা, ২৯ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমাদের আগামীকালের (রবিবার) জনসভা হবে ঐতিহাসিক। দলের শীর্ষ নেতারা আগামী দিনের কর্মসূচির বিষয়ে দিক নির্দেশনা দেবেন।

শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জনসভার অনুমতি পাওয়ার কথা জানিয়ে তিনি একথা বলেন।

রিজভী আহমেদ বলেন, আমাদেরকে দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত জনসভার অনুমতি দেয়া হয়েছে। ইনশাল্লাহ, আগামীকাল (রবিবার) একটি সফল জনসভা হবে। এই জনসভায় নেতারা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন।

নির্বাচনীকালীন নির্দলীয় সরকারের দাবিতে আন্দোলনে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে বিএনপির সম্পর্ক কী হবে, তার দিক নির্দেশনা এ জনসভায় দলের শীর্ষ নেতারা দেবেন বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব নেতাকর্মীদের রবিবারের জনসভায় অংশ নেয়ার জন্য আহ্বান জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব।

এর আগে শনিবার সকাল ১১টার দিকে ২২ শর্তে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি দেয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

এর আগে গত সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বৃহস্পতিবার সোহরাওয়ার্দীতে জনসভার ঘোষণা দিয়েছিলেন।

পরদিন মঙ্গলবার সংবাদ সম্মেলন করে রিজভী জানান, বৃহস্পতিবারের পরিবর্তে শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা অনুষ্ঠিত হবে।

পরে বৃহস্পতিবার জনসভার তারিখ পরিবর্তন করে বিএনপি। শনিবার রাজধানীর দলটির সমাবেশ করার কথা থাকলেও সেটি রবিবার করতে চেয়ে লিখিত আবেদন জানানো হয়।

(জাস্ট নিউজ/এমআই/১৫১৩ঘ.)