শ্রীলংকার কাছে সেমিতে হার যুবাদের

শ্রীলংকার কাছে সেমিতে হার যুবাদের

ঢাকা, ১৩ ডিসেম্বর (জাস্ট নিউজ) : ইমার্জিং কাপে সেমিফাইনালে শ্রীলংকার কাছে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। পাকিস্তানের করাচিতে ইমাজিং কাপের আসরে বসে। এরপর সেমিফাইনালের ম্যাচ অনুষ্ঠিত হয় কলম্বোতে। তাতে বাংলাদেশ যুবারা শুরুতে ভালো ব্যাটিং করতে পারেনি। পরে ঘুরে দাঁড়ালেও সংগ্রহ হয়নি বড়। ওদিকে বল হাতে মাঝে শ্রীলংকাকে চাপে ফেলে দিলেন শেষতক আর পারেনি আফিফ-শাফিউলরা।

ইমাজিং কাপের দ্বিতীয় সেমিফাইনালে শুরুতে ব্যাট করে বাংলাদেশ ৫ বল বাকি থাকতে অলআউট হয়ে যায়। শ্রীলংকার বোলারদের সামনে তুলতে পারে ২৩৭ রান। দলের শুরুর ৪১ রানে বাংলাদেশের তিন উইকেট তুলে নেয় লংকান বোলাররা। এরপর ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। ওপেনার মিজানুর রহমান দলের হয়ে করেন ৭২ রান। এছাড়া পুরো টুর্নামেন্টে দারুণ করা মোসাদ্দেক এ ম্যাচে সেট হয়ে ৩৯ রানে ফিরে যান।

তার আউটের পর আরেক ফর্মে থাকা যুবা ব্যাটসম্যান ইয়াসির আলী করতে পারেন ৬৬ রান। পরের ব্যাটনম্যানরা আর কেউ রান পায়নি। শেষ পাঁচজন মিলে করতে পারেন মোটে ২৭ রান। শুরুর ধাক্কা আর শেষের ব্যর্থতায় অলআউট হয়ে যায় বাংলাদেশ যুবা দল। সংগ্রহও বাড়েনি।

জবাবে ব্যাট করতে নেমে ১০ বল হাতে থাকতে ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌছে যায় শ্রীলংকার ইমাজিং দল। তাদের হয়ে উরাক্কেদি করেন ৪৭ রান। এছাড়া মিডল অর্ডারে শিহান জয়সুরিয়া করেন ৩৯ রান। তবে বাংলাদেশকে হারানোর কাজটা একহাতে করেছেন কামিন্দু মেন্ডিস। তিনি ৮৮ বলে খেলেন ৯১ রানের হার না মানা ইনিংস।

(জাস্ট নিউজ/এমজে/১৯২৫ঘ.)