বিকেএসপিতে সাকিব-তামিমদের লড়াই

বিকেএসপিতে সাকিব-তামিমদের লড়াই

বিকেএসপিতে বৃহস্পতিবার নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। তামিম ইকবাল ও মাহমুদউল্লাহকে অধিনায়ক করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) লাল ও সবুজ দল গঠন করেছে। ম্যাচটি ক্রিকেটারদের প্রস্তুতির ঘাটতি পূরণে সহায়ক হবে। পাশাপাশি প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্স দেখেই শ্রীলঙ্কার বিপক্ষে চূড়ান্ত একাদশ ঘোষণা করবেন নির্বাচকরা।

বৃহস্পতিবার বিকেএসপিতে সকাল সাড়ে ৯টায় দুই দলের ম্যাচটি শুরু হবে। মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, লিটন দাস, মোস্তাফিজুর রহমানদের নিয়ে লাল দল গঠন করা হয়েছে। লাল দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন তামিম ইকবাল। অন্যদিকে সাকিব আল হাসান, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, নাজমুল হোসেন শান্তদের নিয়ে গঠিত বিসিবি সবুজ দলের নেতৃত্বে আছেন মাহমুদউল্লাহ।

মূল স্কোয়াড ঘোষণার আগেই ছিটকে গেছেন রুবেল হোসেন ও হাসান মাহমুদ। তবে যুক্ত হয়েছেন লেগ স্পিনিং অলরাউন্ডার আমিনুল ইসলাম বিপ্লব।

বিসিবি লাল দল: তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাশ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, শেখ মাহেদী হাসান, নাসুম আহমেদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

বিসিবি সবুজ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাঈম শেখ, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শহিদুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব।