বিশ্বকাপ দলে না থাকার কারণ জানাবেন তামিম

বিশ্বকাপ দলে না থাকার কারণ জানাবেন তামিম

আবারো শঙ্কা দানা বেঁধেছে দেশের ক্রিকেটে, হয়তো আরো কিছু ঘটতে চলেছে। প্রকাশিত হতে পারে এমন কিছু, যা দেশের ক্রিকেটকে নাড়িয়ে দিতে পারে! আবার হতে পারে উল্টোও। দু’দিন ধরে ঘুরপাক খেতে থাকা সব বিতর্ক থেমে যেতে পারে এক নিমিষেই! তবে সবটাই নির্ভর করছে তামিম ইকবালের ওপর।

আবারো প্রকাশ্যে আসছেন তামিম ইকবাল। বিগত কয়েকদিনে ঘটে যাওয়া ঘটনা নিয়ে সবার উদ্দেশ্যে কথা বলবেন তিনি। জানাবেন বিশ্বকাপ দলে না থাকার নেপথ্য কারণ। তবে এবার আর প্রকাশ্য সংবাদ সম্মেলন নয়, আজ বুধবার ফেসবুকে দেবেন ভিডিও বার্তা। নিজের ফেসবুক পেইজে এক বিবৃতিতে এমনটা জানান তামিম নিজেই।

যেখানে লেখেন, ‘আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলব।

গত কয়েক দিন অনেক কথাই গণমাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি, বাংলাদেশ দলের এবং আমার ভক্ত-সমর্থক সবাই পরিষ্কারভাবে সব কিছু জানার অধিকার রাখে।

সোমবার রাতেই গুঞ্জন উঠে, বিশ্বকাপ দলে থাকবেন না তামিম ইকবাল। এমন খবর প্রকাশের পর থেকেই ক্রিকেটপাড়া অস্থির হয়ে উঠে। তখন থেকেই তামিম সমর্থকরা দাবি করতে থাকে, অধিনায়ক সাকিবের সাথে দ্বন্দ্ব এর নেপথ্যে। হাথুরুসিংহে কিংবা নির্বাচকদেরও দোষ দেখেন অনেকে। এই বিষয় নিয়েই হয়তো কথা বলতে যাচ্ছেন তামিম।