টস হেরে ব্যাটিংয়ে মুম্বাই, একাদশে নেই মুস্তাফিজ

টস হেরে ব্যাটিংয়ে মুম্বাই, একাদশে নেই মুস্তাফিজ

ঢাকা, ১৬ মে (জাস্ট নিউজ) : আগের ম্যাচেই রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে হেরেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। বাংলাদেশের ক্রিকেট ভক্তরা আশায় বুক বেধেছিল, এবার বুঝি মুস্তাফিজের জায়গা হবে মুম্বাইর একাদশে; কিন্তু এবারো সব আশার গুড়ে বালি। মুস্তাফিজকে আজও নেয়া হলো না মুম্বাইর একাদশে। একটি পরিবর্তন আনা হয়েছে কেবল জেপি ডুমিনির পরিবর্তে দলে আনা হয়েছে কাইরন পোলার্ডকে।

মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে জিততে না পারলে বিদায় নিশ্চিত। এমন সমীকরণের ম্যাচে টস জিতেছে পাঞ্জাবই এবং তারা ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে।

মুম্বাইর বিপক্ষে দুটি পরিবর্তন এনেছে কিংস ইলেভেন পাঞ্জাব। মায়াঙ্ক আগরওয়ালের পরিবর্তে দলে নেয়া হয়েছে যুবরাজ সিংকে। করুন নায়ারের পরিবর্তে সুযোগ পেয়ে গেলেন মনোজ তিওয়ারি।

মুম্বাই ইন্ডিয়ান্স: এভিন লুইস, সুর্যকুমার যাদব, রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, বেন কাটিং, কাইরন পোলার্ড, মিচেল ম্যাকক্লেনঘান, জসপ্রিত বুমরাহ, মায়াঙ্ক মার্কান্দে।

কিংস ইলেভেন পাঞ্জাব : লোকেশ রাহুল, ক্রিস গেইল, যুবরাজ সিং, মনোজ তিওয়ারি, অ্যারোন ফিঞ্চ, মার্কাস স্টোইনিজ, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, অ্যান্ড্রু টাই, মোহিত শর্মা, অঙ্কিত রাজপুত।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২০৩৭ঘ.)