পরিবারের সদস্যদের সামনে ধর্ষণের শিকার ৩ নারী

পরিবারের সদস্যদের সামনে ধর্ষণের শিকার ৩ নারী

পরিবারের সদস্যদের সামনে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন তিন নারী। অজ্ঞাত চারজন পুরুষ বাড়িতে ঢুকে এমন ঘটনা ঘটিয়েছে। ভারতের হারিয়ানা রাজ্যের পানিপথ গ্রামে বুধবার (২০ সেপ্টেম্বর) গভীর রাতে এই ঘটনা ঘটে। পুলিশ বৃহস্পতিবার জানিয়েছে, বুধবার গভীর রাতে অভিযুক্তরা ছুরি ও অন্যান্য ধারালো অস্ত্রে সজ্জিত ছিল। চারজন পুরুষ বাড়িতে ঢুকে পরিবারের পুরুষ সদস্যদের বেঁধে ফেলে। পরে তিন নারী শ্রমিককে ধর্ষণ করার পর অভিযুক্তরা তাদের নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারও ছিনিয়ে নেয়। খবর এনডিটিভি।

পুলিশ জানিয়েছে, একই গ্রামে আরেকটি ঘটনা বুধবার গভীর রাতে ঘটেছিল। এক বাড়িতে ঢুকে অসুস্থ নারীর উপর হামলা চালায় কয়েকজন দুর্বৃত্ত। পরে আহত নারীর মৃত্যু হয়। এ সময় তার স্বামী আহত হন। এই ঘটনাটি ঘটে গণধর্ষণের ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে।

হামলাকারীরা ওই দম্পতির বাড়িতে জোরপূর্বক ঢুকে তাদের শারীরিকভাবে লাঞ্ছিত করে। দ্বিতীয় ঘটনায় একই ব্যক্তিরা জড়িত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছে পুলিশ। দুর্বৃত্তরা ওই ব্যক্তির কাছ থেকে নগদ টাকা ও তার মোবাইল ফোনও ছিনিয়ে নেয়।

পানিপথের মাতলাউদা থানার স্টেশন হাউস অফিসার বিজয় বলেন, দুটি ঘটনাই একই গ্রামে ঘটেছে। এ বিষয়ে তদন্ত শুরু হয়ে গেছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।`