তারেক রহমানের জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের মিলাদ মাহফিল

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের মিলাদ মাহফিল

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন পালন উপলক্ষে দুই দিনের কর্মসূচির প্রথম দিনে মিলাদ মাহফিল করেছে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল।

শুক্রবার বাদ জুম্মা পূর্ব লন্ডনের ব্রিকলেইন জামে মসজিদে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল, যুক্তরাজ্য বিএনপিসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় মুসল্লিরা অংশগ্রহণ করেন।

মিলাদ শেষে দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু, সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন এবং সাধারন সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন এর তত্বাবধানে দোয়া পরিচালনা করেন ব্রিকলেন মসজিদের খতিব মোহাদ্দিস মাওলানা নজরুল ইসলাম ।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাধারন সম্পাদক কয়ছর এম আহমেদ, সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিক, সহ সভাপতি আবেদ রাজা, যুগ্ম সম্পাদক জাবেদ আহমেদ চৌধুরী, জাসাসের সাবেক সভপতি এম এ সালাম, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি শরিফুল ইসলাম, তুরন মিয়া, মুস্তাফিজুর রহমান ফেরদাউস, যুগ্ম সম্পাদক ডাক্তার ফয়জুর রহমান শ্যামল, দিলাল আহমেদ, কামাল মিয়া চৌধুরী, বিএনপি নেতা দুলু মিয়া, স্বেচ্ছাসেবক দলের আব্দুল কাহার, তাজুল মিয়া, রুকন আহমেদ প্রমুখ।

এমজে/