নওগাঁয় চাচার বিরুদ্ধে ভাতিজা হত্যার অভিযোগ

নওগাঁয় চাচার বিরুদ্ধে ভাতিজা হত্যার অভিযোগ

নওগাঁর বদলগাছীতে ভ্যান চলাচলের রাস্তাকে কেন্দ্র করে আপন চাচার বিরুদ্ধে ভাতিজা জবাইদুল ইসলাম (৫১) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (৩ ডিসেম্বর) উপজেলার মথুরাপুর ইউনিয়নের দূর্গাপুর মৌজার সন্ন্যাসতলায় এ ঘটনাটি ঘটে।

জবাইদুল উপজেলার মথুরাপুর ইউনিয়নে দূর্গাপুর (সন্যাসতলা) গ্রামের মৃত ওমর আলীর ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, জবাইদুল একজন ভ্যান চালক। গ্রামের প্রবেশের ভ্যান চলাচলের রাস্তাটি গ্রামবাসীর সবার। রাস্তাটি একটু ভাঙা ও উঁচুনিচু হওয়ায় সকালে জবাইদুল মাটি দিয়ে ভরাট করে রাস্তা সমান করছিল। এসময় আব্দুল খালেক ও তার ছোট ছেলে নবী মন্ডল এসে বাঁধা দেয়। এতে চাচা ও ভাতিজার মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুল খালেক এবং তার ছেলে জবাইদুলকে মারপিট করে গলা চিপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।

এতে জবাইদুল ইসলামের জিহ্বা বেরিয়ে আসে এবং মুখ দিয়ে রক্ত বের হলে অচেতন হয়ে পড়ে। এসময় স্থানীয়রা এগিয়ে এসে মুমূর্ষু অবস্থায় জবাইদুল ইসলামকে উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহটি জয়পুরহাট সদর হাসপাতালে ময়নাতদন্ত হবে। এরপর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এবিষয়ে এখনও কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।