ঢাবির সাত কলেজের ভর্তি পরীক্ষা আজ, কেন্দ্রে কেন্দ্রে পরীক্ষার্থী-অভিভাবকদের ভিড়

ঢাবির সাত কলেজের ভর্তি পরীক্ষা আজ, কেন্দ্রে কেন্দ্রে পরীক্ষার্থী-অভিভাবকদের ভিড়

রাজধানীর ১২টি কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের স্নাতক শ্রেণিতে ভর্তির পরীক্ষা। আজ শুক্রবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তির এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষার্থীরা মোবাইল ফোন, ক্যালকুলেটর, বই ও কাগজপত্র (প্রবেশপত্র ছাড়া), ইলেক্ট্রনিক ডিভাইস সংবলিত ঘড়ি ও কলম, ভিসা / মাস্টার কার্ড / এটি এম কার্ড ইত্যাদি নিয়ে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। দায়িত্বরত কর্মকর্তারা বলছেন, কঠোর তল্লাশী নিশ্চিত করেই পরীক্ষার্থীদের কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হচ্ছে। তাছাড়া করোনা বিবেচনায় স্বাস্থ্যবিধি মানাতেও নজর দেয়া হচ্ছে। জানা যায়, আজ ইডেন মহিলা কলেজ কেন্দ্র পরিদর্শনে যাবেন ঢাবি ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

কেন্দ্র গুলো হলো- ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, সরকারি বাঙলা কলেজ, ভিকারুন্নেছা নূন স্কুল এন্ড কলেজ, ভবন-১ ও ২, সেন্ট্রাল উইমেন্স কলেজ, শেখ বোরহানুদ্দীন পোস্ট গ্রাজুয়েট কলেজ, গবর্নমেন্ট ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ এবং ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ।