ব্রহ্মপুত্রে নৌকাডুবি: নিখোঁজ ৩ জনের ভাসমান মরদেহ উদ্ধার

ব্রহ্মপুত্রে নৌকাডুবি: নিখোঁজ ৩ জনের ভাসমান মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের হোসেনপুরে ব্রহ্মপুত্র নদে নৌকাডুবির ঘটনায় নি‌খোঁজ চাচা-ভা‌তিজাসহ তিনজ‌নের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টা দিকে গফরগাঁও উপজেলার পাগলা থানার লামফাইল এলাকায় ব্রহ্মপুত্র নদ থেকে তাদের ভাসমান মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সাহেবচরে ব্রহ্মপুত্র নদে নৌকাবাইচ প্রতি‌যো‌গিতা দেখ‌তে গি‌য়ে নৌকাডুবে তারা নি‌খোঁজ হয়েছিলেন।

এরা হলেন: ময়মনসিংহ জেলার পাগলা থানার চরশাখচুড়া গ্রামের আবদুস সামাদের ছেলে মো. সিফাত (১৬) ও একই গ্রামের মনির হোসেনের ছেলে মো. ইয়াছিন (৭)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। অপরজন হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নে তারাপাশা গ্রামের কিতাব আলীর ছেলে শামীম (৩০)।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নৌকাবাইচ দেখতে কিশোরগঞ্জ ছাড়াও পাশের জেলার বিভিন্ন জায়গা থেকে অনেকেই এসেছিলেন। স্থানীয় শামীম ও পাশের ময়মনসিংহের পাগলা থানার ইয়াসিন এবং শিশু সিফাতও নৌকাবাইচ দেখতে এসেছিল। নৌকাবাইচ শেষে মানুষের ভিড়ে দুটি নৌকাডুবির ঘটনা ঘটে। এর একটিতে কারো কোনো ক্ষতি হয়নি। অন্য নৌকার প্রথমে দুজনের নিখোঁজের সংবাদ এলেও এ সংখ্যা বেড়ে পরে তিনজন হয়।

বুধবার (২১ সেপ্টেম্বর) ব্রহ্মপুত্র নদে তাদের মরদেহ পাওয়া যায়।