ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ২ জন। আজ বুধবার সকাল ৯টার দিকে ভেড়ামারা-রাইটা সড়কের বাঁকাপুল নামক স্থানে কাভার্ডভ্যান ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে ভেড়ামারা ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

নিহতরা হলেন- সিএনজি যাত্রী ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ গ্রামের মৃত খন্দকার লাল বাবুর ছেলে খন্দকার রুহুল আমিন (৫৫) এবং মৃত তুষ্ট খানের ছেলে মজনু (৫৩)। আহত সিএনজি যাত্রী একই গ্রামের বজলুর রহমানের স্ত্রী হাবিবা খাতুন (৬৫) ও সিএনজি চালককে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বুধবার সকালে ভেড়ামারা-রাইটা সড়কের বাঁকাপুল নামক স্থানে কাভার্ডভ্যান ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ২ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং নিহতের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। সকালে ঘন কুয়াশা থাকার কারণে এক অপরকে দেখতে না পাওয়ায় এ দুর্ঘটনা ঘটে বলে তিনি জানান।