মৌলভীবাজারে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত

মৌলভীবাজারে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত

মৌলভীবাজারের কুলাউড়ার টিলাগাঁও ইউনিয়নের শাহপুর এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন তিন জন। রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন টিলাগাঁও ইউনিয়নের লহরাজপুরের পথচারী লিয়াকত সরকার ও মোবারকপুরের সিএনজিচালক মহরম মিয়া। আহতরা হলেন কামরান, ছয়ফুল ও নীরেন্দ্রনাথ মালাকার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজি অটোরিকশাটি রবিরবাজার থেকে টিলাগাঁয়ের দিকে যাচ্ছিল। এসময় টিলাগাঁওয় থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক সিএনজি অটোরিকশাকে চাপা দিলে দুমড়ে মুচড়ে যায়। প্রথমে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই দুজনকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালেক বলেন, পরে খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে আরও তিন জনকে আহত অবস্থায় উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।