বাসার ছাদে ফানুস উড়াতে গিয়ে কামরাঙ্গীরচরে ৩ কিশোর দগ্ধ

বাসার ছাদে ফানুস উড়াতে গিয়ে কামরাঙ্গীরচরে ৩ কিশোর দগ্ধ

রাজধানীর কামরাঙ্গীরচরের মুজিবরের ঘাট এলাকায় একটি বাসার ছাদে তিন কিশোর ফানুসে আগুন ধরাতে গিয়ে দগ্ধ হয়েছেন। তারা হলেন- মোঃ সিয়াম (১৬), মোঃ রাকিব(১৮) ও মোঃ রায়হান (১৬)।

রোববার রাত সোয়া ১২টার দিকে এই ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাদের ৩ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে জরুরি বিভাগে রাত দেড়টার দিকে আনা হয়।

দগ্ধ সিয়ামের বাবা স্বপন জানান, নতুন বছর উপলক্ষে বাসার ছাদে ফানুসে আগুন দেয়ার সময় আমার ছেলে সিয়াম ও আমার দুই ভাই আগুনে দগ্ধ হয়। দ্রুত তাদের তিনজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসি। বর্তমানে তিনজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। আমার ছেলের শরীর পুড়ে গেছে। বাকি দুইজনের শরীরের সামান্য কিছু অংশ পুড়েছে। তাদের অবজারভেশনে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, কামরাঙ্গীরচর এলাকা থেকে ফানুস উড়াতে গিয়ে দগ্ধ হয়ে তিনজন এসেছে । তাদের শেখ হাসিনা জাতীয় বার্নে জরুরি বিভাগের চিকিৎসা চলছে। তাদের মধ্যে একজনের শরীরে বেশি অংশ পুড়ে গেছে ও দুজনের শরীরের সামান্য কিছু অংশ পুড়েছে।

তাদের জরুরি বিভাগের অবজারভেশনে রাখা হয়েছে।
তিনি আরো জানান, দগ্ধদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা থানার কান্দি গ্রামে। বর্তমানে কামরাঙ্গীরচর মুজিবর ঘাট এলাকার সোহেল সাহেবের বাড়ির বাসার ভাড়াটিয়া।