ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন

ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন

ভারতের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে আগে ফিল্ডিং করবে বাংলাদেশ। বার্মিংহামে টস জিতে ব্যাটিং নিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বাংলাদেশ সময় আজ মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় খেলাটি শুরু হবে।

এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে নামছে টাইগাররা। মেহেদী হাসানের পরিবর্তে রুবেল হোসেন ও মাহমুদউল্লাহর পরিবর্তে একাদশে এসেছেন সাব্বির রহমান।

ইনজুরির কারণে একাদশ থেকে ছিটকে গেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। আফগানিস্তানের বিপক্ষে পায়ের মাংস পেশিতে চোটের কারণে (কাফ ইনজুরি) ভারতের বিপক্ষে মাহমুদউল্লাহ রিয়াদের খেলা নিয়ে সংশয় ছিল। আশঙ্কাই শেষ পর্যন্ত সত্য হলো। তার পরিবর্তে একাদশে এসেছেন সাব্বির রহমান।

এ ছাড়া মেহেদী হাসানের পরিবর্তে একাদশে এসেছেন ফাস্ট বোলার রুবেল হোসেন। রুবেল দ্বিতীয়বারের মতো বিশ্বকাপে খেলতে নামছেন। ভারতও একাদশে দুই পরিবর্তন নিয়ে নেমেছে। একাদশে এসেছেন ভুবেনশ্বর কুমার ও দীনেশ কার্তিক। বাদ পড়েছেন কুলদীপ যাদব ও কেদার যাদব।

বাংলাদেশ একাদশ
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান।