মেসিকে রোনালদোর পাশে চায় জুভেন্টাস

মেসিকে রোনালদোর পাশে চায় জুভেন্টাস

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার ঘোষণার পর তাকে দলে ভেড়াতে হুমড়ি খেয়ে পড়েছে ইউরোপের শীর্ষ ক্লাবগুলো। ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি), ইন্টার মিলানের সঙ্গে এবার যুক্ত হলো আরেক জায়ান্ট জুভেন্টাস।

২০১৮-তে রিয়াল মাদ্রিদ থেকে ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভেড়ায় জুভেন্টাস। এবার মেসিকেও কিনতে চাইছে ক্লাবটি। এমনটা জানিয়েছে ফরাসি সংবাদপত্র ‘লে’কিপ’। তাদের খবরে বলা হয়, আলিয়াঞ্জ স্টেডিয়ামে একটা ‘সুপার টিম’ গড়তে চাইছে টানা ৯ বারের সিরি আ লীগ চ্যাম্পিয়ন জুভেন্টাস। লে’কিপের দাবি, জুভেন্টাস এরই মধ্যে মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে যোগাযোগ করেছে। হোর্হে মেসি কিছুদিন আগে ইতালির মিলানে বিলাসবহুল একটি এপার্টমেন্ট কিনেছেন। ইংল্যান্ড, প্যারিসের চেয়ে ইতালিতে বসবাস করা মেসির জন্য বেশি সুবিধাজনক হবে বলে মনে করছে পত্রিকাটি।

রোনালদো নিজেও তো মেসিকে ইতালিতে দেখতে চান।
২০১৮তে গাজেত্তা দেল্লো স্পোর্তকে দেয়া এক ইন্টারভিউয়ে নিকট প্রতিদ্বন্দ্বীকে নিয়ে রোনালদোর একটা মন্তব্য ছিল এমন, ‘সম্ভবত মেসি আমাকে মিস করে। হয়তো আমাকে আরো প্রয়োজন তার। আমার কাছে জীবন হলো চ্যালেঞ্জ। আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। আশা করবো আমার মতো চ্যালেঞ্জ নিতে মেসি একদিন ইতালিতে আসবে। কিন্তু সে যদি সেখানেই (স্পেনে) সুখী থাকে তাহলে তার সিদ্ধান্তকে সম্মান জানাই।’

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসিকে পাওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে আছে ম্যানচেস্টার সিটি। ক্লাবটির সঙ্গে আলোচনা করতে এরই মধ্যে ইংল্যান্ডে গিয়েছেন মেসির বাবা।

এমজে/