৭ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে হারলো মেসির মায়ামি

৭ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে হারলো মেসির মায়ামি

ম্যাচের ১৩ মিনিটের মধ্যেই জোড়া গোল হজম করে ইন্টার মায়ামি। এরপর একটি শোধ করেন লুইস সুয়ারেজ। কিন্তু প্রথমার্ধের শেষদিকে আরও এক গোলে ব্যবধান বাড়ায় সৌদি আরবের ক্লাব আল হিলাল। বিরতির ১ মিনিটের ব্যবধানে সমতায় ফেরে মেজর লীগ সকারের (এমএলএস) দল মায়ামি। তবে শেষদিকে গোলে জয় নিশ্চিত করে হিলাল। ৭ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে শেষ পর্যন্ত হার মানতে হয় লিওনেল মেসির মায়ামিকে।

গতকাল রিয়াদ সিজন কাপে ইন্টার মায়ামিকে ৪-৩ গোলে হারিয়েছে আল হিলাল। নেইমার থাকলে দুই দল মিলিয়ে বার্সেলোনার দারুণ একটা পুনর্মিলনী হতে পারতো। মায়ামিতে ছিলেন বার্সেলোনার সাবেক খেলোয়াড় মেসি, সুয়ারেজ, জর্ডি আলবারা। সুস্থ থাকলে হিলালের জার্সি গায়ে মাঠে নামতেন নেইমারও।

এদিন ম্যাচের ১০ম মিনিটে প্রথম গোল পায় হিলাল। দলীয় আক্রমণ থেকে জোরাল শটে গোল করেন আল হিলাল তারকা আলেক্সান্দার মিত্রোভিচ।

৩ মিনিট পরই মায়ামির ডিফেন্ডার অ্যালেনের ভুলের সুযোগ নিয়ে ব্যবধান বাড়ান আল হামদান।

দুই গোল হজম করে মরিয়া মিয়ামি প্রথম সাফল্য পায় ৩৪তম মিনিটে। দলীয় আক্রমণ থেকে বল পেয়ে কোনাকুনি শটে গোল করেন দলটির উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ। মায়ামির হয়ে এটি সুয়ারেজের প্রথম গোল, প্রাক মৌসুম সফরে ক্লাবটির প্রথম গোলও।

৪৪তম মিনিটে আবারও ব্যবধান বাড়ায় হিলাল। ৩-১ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় মায়ামি। তখনও মনে হচ্ছিল এই প্রীতি ম্যাচটি একপেশে হবে। কিন্তু বিরতি থেকে ফিরেই চমকে দেয় মায়ামি। ১ মিনিটের ব্যবধানে দুই গোল করে সমতায় ফেরে তারা।

৫৪তম মিনিটে ডেভিড রুইজ আল হিলালের বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় মায়ামি। স্পটকিক থেকে লক্ষ্যভেদ করেন মেসি। এক মিনিট পরই রুইজের গোলে সমতায় ফেরে মায়ামি।

এরপর বেশ কিছুটা সময় দুই দলই যেন নিজেদের আক্রমণে ঢিল দেয়। যাতে করে রোমাঞ্চকর খেলাটা হয়ে পড়ে ম্যাড়মেড়ে। যখন মনে হচ্ছিল ম্যাচটি ড্র হবে তখনই গোল করে হিলালকে আনন্দে ভাসান ম্যালকম। ৮৮তম মিনিটে ইয়াসির আল শাহরানির ক্রস থেকে হেডে গোলটি করেন এই ব্রাজিলিয়ান।