গৃহবধূকে অচেতন করে ধর্ষণ, ‘পুলিশ কনস্টেবল’ গ্রেপ্তার

গৃহবধূকে অচেতন করে ধর্ষণ, ‘পুলিশ কনস্টেবল’ গ্রেপ্তার

নারায়ণগঞ্জে এক গৃহবধূকে অচেতন করে ধর্ষণ ও অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে কয়েক লাখ টাকা এবং স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে পুলিশের একজন কনস্টেবলের বিরুদ্ধে। তবে পুলিশ বলছে, সেই যুবক কনস্টেবল কী না তা তদন্ত করে জানানো হবে।

সোমবার সকালে ঘটনার শিকার গৃহবধূ নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। এরপর, বিকালে সাব্বির আহমেদ মেহেদী নামের সেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে মামলার তদন্তকারী সংস্থা।

জানা যায়, অভিযুক্ত সাব্বির আহমেদ মেহেদী চাঁদপুর হাজীগঞ্জ থানা মালিগাঁও এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে। তিনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সানারপাড় পদ্মকুড়ি স্কুলের সামনে মো. মিজানুর রহমানের বাড়ির ভাড়াটিয়া।

ধর্ষণের শিকার নারীর ভাই বলেন, ‘আমাকে ডিবি জানিয়েছে অভিযুক্ত মেহেদী ডিএমপির পুলিশ কনস্টেবল। কিন্তু কোন এলাকার তা স্পষ্ট করেনি।’

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন বলেন, ‘এক নারী বাদী হয়ে ধর্ষণের মামলা করেছেন। মামলাটি ডিবি তদন্ত করছে।’

ডিবির পরিদর্শক এনামুল হক জানান, মেহেদী নামের এক যুবককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তবে সে পুলিশের কনস্টেবল কী না তা তদন্ত করে দেখা হচ্ছে।

এমআই