সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতার দাবি

এমপি ফারুক বলেছিলেন- ‘হকিস্টিক নিয়ে আয়, মেরেই ফেলব’

এমপি ফারুক বলেছিলেন- ‘হকিস্টিক নিয়ে আয়, মেরেই ফেলব’

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান দাবি করেছেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর হাতে গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. সেলিম রেজার মার খাওয়ার অভিযোগ সত্য।

আজ শনিবার সকালে রাজশাহী নগরের লক্ষ্মীপুর এলাকায় জেলা আওয়ামী লীগের সাবেক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের ধারণকৃত একটি অডিও শোনান এবং দাবি করেন, অডিওর কথাগুলো অধ্যক্ষ সেলিম রেজার। অডিওতে বলতে শোনা যায়, মারার সময় ওমর ফারুক চৌধুরী বলেন, এই, হকিস্টিক নিয়ে আয়… হকিস্টিক দিয়ে মেরেই ফেলব।

এর আগে গত বৃহস্পতিবার রাজশাহী নগরের নিউমার্কেটের পাশে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর ব্যক্তিগত কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মার খাওয়ার অভিযোগ অস্বীকার করেন অধ্যক্ষ সেলিম রেজা। ওই সংবাদ সম্মেলনে পাশে বসে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বলেন, তারা (অধ্যক্ষেরা) নিজেরাই ধাক্কাধাক্কি করেছিলেন। তিনি (সংসদ সদস্য) মিটিয়ে দিয়েছেন।

সংসদ সদস্যের ওই বক্তব্যকে মিথ্যাচার দাবি করে আসাদুজ্জামান বলেন, ওমর ফারুক চৌধুরীর হাতে মার খাওয়ার পর অধ্যক্ষ সেলিম রেজা তাকে মুঠোফোনে কল দিয়ে বিষয়টি জানিয়েছিলেন। এরপর তিনি ও কয়েকজন নেতা–কর্মী অধ্যক্ষের বাসায় গিয়ে তার কথা শোনেন এবং মারধরে তিনি কোথায় কোথায় আঘাত পেয়েছেন তা দেখেন।

উল্লেখ্য, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে তাঁর রাজশাহীর থিম ওমর প্লাজার ব্যক্তিগত কার্যালয়ে ৭ই জুলাই রাতে অধ্যক্ষ সেলিম রেজাকে মারধর করার অভিযোগ উঠেছে। সেখানে আরও কয়েটি কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষরা উপস্থিত ছিলেন।