আড়াইহাজারে বাসচাপায় কলেজ শিক্ষার্থীসহ নিহত ২

আড়াইহাজারে বাসচাপায় কলেজ শিক্ষার্থীসহ নিহত ২

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাল্লা এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় লাফিজ (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীসহ নিহত হয়েছেন দুইজন। লাফিজ আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার বাড়ির ঠিকানা জানা যায়নি। অপর নিহত ব্যক্তির পরিচয়ও পাওয়া যায়নি। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করেছে। এসময় আরও এক নারী যাত্রী আহত হয়েছেন। আজ বুধবার সকাল ৯টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভুলতা থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি আড়াইহাজারে আসছিল। এ সময় ঢাকা- সিলেট মহাসড়কের পাল্লা এলাকায় সিএনজিটি রাস্তা পার হওয়ার সময় নরসিংদীগামী ‘বন্ধন’ নামে দ্রুতগামী একটি যাত্রী পরিবহন সিএনজিকে (অটোরিকশা) পেছন দিক থেকে ধাক্কা দিলে নারী এবং লাফিজ নামের ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। গুরুতর আহত অপর একনারী যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ মরদেহ উদ্ধার করে।

তবে ঘাতক বাসটি দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।