মীরসরাইয়ে দুর্বৃত্তদের হামলায় পৌর মেয়রসহ গুলিবিদ্ধ ৩

মীরসরাইয়ে দুর্বৃত্তদের হামলায় পৌর মেয়রসহ গুলিবিদ্ধ ৩

চট্টগ্রামের মীরসরাইয়ে দুর্বৃত্তদের হামলায় বারইয়ারহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা রেজাউল করিম খোকনসহ তিন জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ওচমানপুর ইউনিয়নের মুহুরী প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে। মেয়র রেজাউল করিম বারিয়াহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শী ও মেয়রের স্বজনরা জানান, ব্যবসায়িক কারণে আজ সকালে মেয়র রেজাউল করিম খোকন মুহুরী প্রকল্প এলাকায় যান। সেখানে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। সেসময় মেয়র গুলিবিদ্ধ হন। তার সঙ্গে থাকা বারইয়ারহাট পৌর আওয়ামী লীগ নেতা অশোক সেন ও ওচমানপুর ইউনিয়ন যুবলীগ নেতা শহীদ খান দুখুকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাদের উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মস্তাননগর হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান।

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুর হোসেন মামুন বলেন, ফেনী নদীতে বালু তোলার জেরে বারিয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিমসহ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছে বলে শুনেছেন। এর মধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ আসেনি।