বরিশালে এমপি’র সামনে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে রক্তাক্ত করলেন সাবেক উপজেলা চেয়ারম্যান

বরিশালে এমপি’র সামনে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে রক্তাক্ত করলেন সাবেক উপজেলা চেয়ারম্যান

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে বরিশালের উজিরপুর উপজেলা পরিষদের সামনে রোববার সকালে বরিশাল-২ আসনের এমপি মো. শাহ আলম তালুকদারের সামনে উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উজিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ওরফে ইকবাল একই কমিটির সহ-সভাপতি মো. ইদ্রিস সরদারকে (৪৫) পিটিয়ে রক্তাক্ত জখম করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ইদ্রিস সরদারকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, স্থানীয় লোকজন ও আহতের সূত্রে জানা গেছে, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল-২ আসনের এমপি মো. শাহ আলম তালুকদার। সকাল সাড়ে ৯টায় প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে হাজির হলে তার সঙ্গে উপস্থিত হন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উজিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ওরফে ইকবাল ও একই কমিটির সহ-সভাপতি মো. ইদ্রিস সরদার। এ সময় সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান এমপি’র সামনে ইদ্রিস সরদারকে কটুক্তি করে অশালীন ও অসংলগ্ন মন্তব্য করেন। ইদ্রিস তার প্রতিবাদ করলে হাফিজুর রহমান তাকে এমপি’র সামনে মারধর শুরু করেন। সহ-সভাপতি মো. ইদ্রিস সরদার অভিযোগ করে বলেন, সংসদ সদস্যর সামনে সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান আমাকে নিয়ে কটুক্তি ও অশালীন মন্তব্য করে। আমি সাবেক উপজেলা চেয়ারম্যানের কথার প্রতিবাদ করলে হাফিজুর রহমান আমার উপর হামলা চালিয়ে মারধর শুরু করেন। এ সময় তার সঙ্গে থাকা ছাত্রলীগ ও যুবলীগ কর্মী কাজী রিয়াজ (২৭), পলাশ তালুকদার (৩০) ও রুবেল হোসেন (২৫) ইদ্রিসসহ ৭/৮ জন আমাকে লাঠিপেটা করে রক্তাক্ত জখম করেছে।

স্থানীয়রা আহত ইদ্রিসকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযোগের ব্যাপারে জানতে মো. হাফিজুর রহমানকে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, এখনো এ ঘটনায় কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।