রাজাপুরে চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা

রাজাপুরে চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার ও তার ভাতিজা বেলায়েতকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশকে মাদকের তথ্য দেয়ার অভিযোগ তুলে সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার ও তার ভাতিজা বেলায়েত হোসেনকে কুপিয়ে হত্যা করেছে অভিযোগ করেছে নিহতের পরিবার। নিহত সাবেক ইউপি সদস্য আব্দুর রব ওই এলাকার মৃত মফেজ হাওলাদারের ছেলে এবং বেলায়েত ওই এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

নিহতদের পরিবারের সদস্যদের অভিযোগ, বিকেলে স্থানীয় খাদেমের ছেলে রাজনের সঙ্গে মাদক রয়েছে এমন সন্দেহে রাজাপুর থানা পুলিশ তাকে তল্লাশি করে ছেড়ে দেয়। এরপরে পুলিশ চলে যাওয়ার পর ওই এলাকার মসজিদ সংলগ্ন রাজন, সজল, খাদেমসহ ৮ থেকে ১০ জন লোক তাদের ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ আসাদ, মিজান, সজল ও শাহজাহান নামের চারজনকে আটক করেছে।

ঝালকাঠি পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল জানায়, আধিপত্য বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধের জেরে এ খুন সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মরদেহ উদ্ধার করা হয়েছে এবং চারজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।