হাতজোড় করে ক্ষমা চাইলেন শামীম ওসমান

হাতজোড় করে ক্ষমা চাইলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান নিজের অজান্তে কোনো ভুল করে থাকলে সকলের কাছে ক্ষমা চেয়েছেন। ওমরাহ হজে যাওয়ার আগে শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে বাবা-মাসহ পরিবারের সদস্যদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিরোধী দলসহ সবার কাছে তিনি ক্ষমা চান।

একটি ফেসবুক পেজের ভিড়িওতে মৃত্যুকে স্মরণ করে মাদক নির্মূলের অঙ্গীকারের কথা বলতে শোনা যায় শামীম ওসমানকে । তিনি বলেন, আমি একজন মানুষ। ফেরেশতা আর শয়তানের ভুল হয় না। মানুষ হিসেবে আমার ভুল হতেই পারে। রাজনীতি করি । অনেক সময় অনেক কথা বলতেই হয়। হয়তো যারা অপজিশনে তারা কষ্ট পান। আমি তাদের সকলের কাছে ক্ষমা চাচ্ছি হাতজোড় করে।

ভুল ত্রুটি হতেই পারে। হয়তো হয়েছেও। তাই সকলের কাছে হাতজোড় করে ক্ষমা চাচ্ছি। ফিরে আসবো কিনা জানি না। আপনারা দোয়া করবেন।

শামীম ওসমান বলেন, আজকে আমাদের ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন। বয়সে আমার অনেক ছোট। তাই আমি একটা কথা সবার উদ্দেশে বলতে চাই, মানুষের জীবন অনেক ছোট। এই ছোট জীবনে আমরা অনেক সংঘাতে জড়িয়ে পড়ি। যা আমাদের উচিত না। আমি আগামীকাল(রোববার) সপরিবারে আল্লাহর ঘর তাওয়াফ করতে যাবো। সেখানে গিয়ে নিজের জন্য যেভাবে দোয়া করবো, আমি চাই আমার এলাকার ও দেশেরসহ সমগ্র মুসলিম উম্মাহর জন্য দোয়া করতে।

তিনি বলেন, আমি যখন প্রথম হজে যাই তখন আল্লাহর কাছে চেয়েছিলাম, যেন নারায়ণগঞ্জ থেকে নিষিদ্ধ যৌনপল্লী পুনর্বাসনের মাধ্যমে উঠিয়ে দিতে পারি। আল্লাহ কবুল করেছিলেন শেখ হাসিনার ওছিলায়। আমি এবার আল্লাহর কাছে চাইবো, যেভাবে মাদক চারিদিকে ছড়িয়ে পড়ছে, তা নির্মূলে যেন কাজ করতে পারি। পুলিশের একার পক্ষে এটা দূর করা সম্ভব নয়। দোয়া করবেন, মাদক এবং সন্ত্রাসের বিরুদ্ধে যেন দলমত নির্বিশেষে সমাজের সকল ভালো মানুষদের নিয়ে যেন আমি কাজ করতে পারি।