পীরগঞ্জে আ.লীগ প্রার্থীকে মনোনয়ন না দেয়ায় সড়ক অবরোধ- বিক্ষোভ

পীরগঞ্জে আ.লীগ প্রার্থীকে মনোনয়ন না দেয়ায় সড়ক অবরোধ- বিক্ষোভ

ঢাকা, ১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : ঠাকুরগাঁও-৩ আসনে আওয়ামী লীগ থেকে সাবেক এমপি ইমদাদুল হককে মনোনয়ন দেয়ার দাবিতে অবরোধ কর্মসুচি পালন করেছে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীরা।

শনিবার সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত পীরগঞ্জ পৌর শহরের চৌরাস্তা ও রেলগেট মোড়ে অবস্থান করে রাস্তায় টায়ার জ্বালিয়ে এ কর্মসূচি পালন করে তারা।

সকাল থেকেই বিভিন্ন স্থানে খন্ডখন্ড মিছিল করে নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ। এ সময় পীরগঞ্জ পৌর এলাকায় দোকানপাট বন্ধ থাকে। কর্মসূচি চলাকালে পশ্চিম চৌরাস্তায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন সাবেক এমপি ইমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, সাধারণ সম্পাদক আখতারুল ইসলাম, পৌর মেয়র কশিরুল আলম, রানীশংকৈল উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাফুজা আকতার পুতুল, আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী, রেজওয়ানুল হক বিপ্লব, মোজাহারুল ইসলাম, কৃষ্ণমোহন রায়, বাদল চন্দ্র রায়, প্রফুল্ল চন্দ্র রায় সহ দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতারা।

সাবেক এমপি ইমদাদুল হককে আওয়ামী লীগ মনোনয়ন দেয়া না হলে রাজপথ রেলপথ বন্ধ করা ছাড়াও বিক্ষোভ কর্মসুচি দেয়ার হুশিয়ারী দেন বক্তারা। এ আসনে ১৪ দলের প্রার্থী হিসেবে বর্তমান এমপি ওয়ার্কাস পার্টির ইয়াসিন আলীকে মনোনয়ন দেওয়ার খবরে এই কর্মসূচী পালন করা হয়। তবে এরই মধ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাবেক এমপি ইমদাদুল হক।

(জাস্ট নিউজ/এমজে/১৬০৫ঘ.)