বিএনপির বরিশাল বিভাগীয় রোডমার্চ

পটুয়াখালী থেকে বিএনপির রোডমার্চ পিরোজপুরের পথে

পটুয়াখালী থেকে বিএনপির রোডমার্চ পিরোজপুরের পথে

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বরিশাল বিভাগীয় বিএনপির রোডমার্চ পটুয়াখালী থেকে শুরু হয়ে এখন পিরোজপুরের পথে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বোড়মার্চটি সকাল ১০টায় পটুয়াখালীর এয়ারপোর্ট থেকে শুরু হয়ে পিরোজপুরের উদ্দেশে যাত্রা শুরু করে।

দলটির নেতাকর্মীসহ হাজার হাজার লোক সারিবদ্ধভাবে রোডমার্চে অংশগ্রহণ করে।

জানা যায়, রোডমার্চটি পটুয়াখালী থেকে ৮০ কিলোমিটার পথ পার হয়ে পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী চৌরাস্তায় এসে এক সমাবেশের মধ্য দিয়ে শেষ হবে। সমাবেশে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখবেন। রোডমার্চটি যাত্রা পথে বরিশালের রূপাতলী, ঝালকাঠীর সাইটপাইক্যা ও রাজাপুরে পথসভা করবে।

আরো জানা যায়, সবশেষ বিকেল ৩টায় পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী চৌরাস্তায় সমাবেশ অনুষ্ঠিত হবে। পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন এ সমাবেশে সভাপতিত্ব করবেন। সমাবেশ স্থলে ইতোমধ্যেই অনেক নেতাকর্মী জড়ো হয়েছেন। পিরোজপুর জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের তত্ত্বাবধানে শুক্রবার সকাল থেকেই সমাবেশের মঞ্চ তৈরির কাজ চলছে।

পিরোজপুর জেলা যুবদলের আহ্বায়ক মারুফ হাসান জানান, পিরোজপুর জেলা যুবদলের নেতৃত্বে রোডমার্চে তিন সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেছে।

পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন জানান, ইতোমধ্যে রোডমার্চ রবিশাল থেকে পিরোজপুরের উদ্দেশে যাত্রা করেছে। বৈরী আবহাওয়া সত্ত্বেও পিরোজপুর জেলা বিএনপি সকল প্রকার প্রস্ততি নিয়েছে। রোডমার্চে পিরোজপুর জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ২০ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করছে।